Blog

সৃষ্টিসুখের নতুন সাইট

সৃষ্টিসুখ প্রকাশনের আগের সাইটটা দেখতে বেশ ভালোই ছিল। ইন ফ্যাক্ট, আমাদের বেশ কিছু জনপ্রিয় বইয়ের লেখকরা স্বীকার করেছেন, সাইট দেখেই তাঁরা আমাদের সঙ্গে যোগাযোগ করেছিলেন। কিন্তু এসব ৩-৪ বছর আগের কথা। এখন যুগ বদলেছে, তাই সাইটও বদলাতে হল। এল সৃষ্টিসুখ-এর নতুন সাইট। ঠিকানা একই আছে — www.sristisukh.com

তা এই সাইটে কী আছে?

১ — প্রথম পাতায় কিছুদিন অন্তর একটা নির্বাচিত বইকে Featured Book হিসাবে আলাদা গুরুত্ব দিয়ে বিজ্ঞাপিত করা।

২ — একটা ব্লগ, সেখানে মূলত আমাদের লেখকদের সাক্ষাতকার বা আমাদের প্রকাশনার গল্প-সংবাদ-বিজ্ঞাপন থাকবে। যেমন আজ প্রকাশিত হয়েছে সঙ্গীতা দাশগুপ্ত রায়-এর সাক্ষাতকার।

৩ — আমাদের নিজস্ব অনলাইন স্টোর। খুব দরকার ছিল। প্রতিটা বই এখন আমাদের সাইট থেকেই সরাসরি কেনা যাবে। মাঝে আর কোনও কমিশন নেওয়ার মতো থার্ড পার্টি নেই বলে আমরা সুবিধামতো ডিসকাউন্ট দিতে পারব। দিতে পারব একই লেখকের একাধিক বইয়ের ওপর কম্বো অফার।

৪ — প্রতিটা বইয়ের সংক্ষিপ্ত পরিচয়, বইয়ের লেখকের সংক্ষিপ্ত পরিচয়। বইটির ই-বুক-এর লিংক। সঙ্গে গুগল বুক থেকে বইটির প্রিভিউ-এর লিংক। বই আপলোডের কাজ চলছে। আশা করা যায়, খুব তাড়াতাড়িই সে কাজটা শেষ করতে পারব আমরা। কোনও বিশেষ বই এখনই কেনার দরকার হলে কমেন্টে বইটির নাম দিতে পারেন, আমরা ব্যবস্থা করব।

৫ — প্রতিটা বই সম্পর্কে পাঠকদের সরাসরি রিভিউ লেখার সুযোগ (অন্তত ১০০ শব্দে)। আপনার প্রতিক্রিয়া সৃষ্টিসুখ-এর সাইটে প্রকাশিত হলে পাবেন আমাদের সাইট থেকে আপনার পরবর্তী কেনাকাটায় ৩০% ছাড়। ও হ্যাঁ, ফেসবুকে আপনার ইতিমধ্যে প্রকাশিত রিভিউটিও পোস্ট করে আসতে পারেন।

অতএব বন্ধুরা, www.sristisukh.com...

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

You may use these HTML tags and attributes:

<a href="" title=""> <abbr title=""> <acronym title=""> <b> <blockquote cite=""> <cite> <code> <del datetime=""> <em> <i> <q cite=""> <s> <strike> <strong>